Saturday, October 5, 2019

How to Increase The Graphics of Call of Duty Game.

বর্তমানে আপনারা হয়তো সবাই জানেন গত ৩০ সেপ্টেম্বর কল অফ ডিউটি তাদের মোবাইল ভার্শনটি সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে। এবং গেমটি বিনামূল্যে ও কম এমবির হওয়ায়  গেমটি কিছু দিনের মধ্যে খুবই জনপ্রিয়ও হয়ে উঠেছে সবার কাছে। তবে অনেকের মোবাইলে সরাসরি গেমটি হাই গ্রাফিক্স  এ খেলা যায় না। 
আবার অনেক সময় লেগ ও করে এর প্রধান কারন হলো আপনি যে মোবাইলটিতে গেম খেলছেন তার ধারন ক্ষমতা। ধারন ক্ষমতা কম থাকলে বেশির ভাগ সময় অধিকাংশ মানুষ এসব ভাড়ি গেম খেলতে লেগ সমস্যায় পড়ে যার ফলে গেম খেলাটাই বিরক্তিকর মনে হয়।

আসল মজাটাই চলে যায়।  আর যাদের মোবাইল শক্তিশালী হওয়ার পড়েই এমন বিরক্তিকর ঝামেলায় পড়ে যান তাদের জন্য আজকে আমি একটি গরুত্বপূর্ণ টিকস শেয়ার করবো তাই আর দেরি না করে।  মনোযোগ দিয়ে এই পোস্টটি ফলো করুন। 

আর যদি কেউ আমাদের এই টেকসলিডার বল্গে লেখা পাঠাতে চান তাহলে আপনি সরাসরি আমাদের ওয়েবসাইটের কন্ট্রাক ফ্রম থেকে আমাদের সাথে যোগাযোগ করুন। তারপর আপনার সাথে যোগাযোগ করে।  আমরা আপনার লেখা বাছাই করে আপনার ক্রেডিট সহ আমাদের ওয়েব সাইটে আপনার লেখা পোস্ট করবো।
 
এবার আসল কথায় আসি মোবাইল যথেষ্ট শক্তিশালি হওয়ার পরও যদি এমনটা হয় তাহলে আপনি প্রথমে আপনার মোবাইলটি রিস্টার্ট বা রিবোর্ট যেটাই বলুন আপনার মোবাইলের পাওয়ার বাটন চেপে ধরে রিস্টার্ট বা রিবোর্ট মারুন তারপর গেম এর ডাটা ক্লিয়ার করুন এবং ফোকাস স্টপ করুন।

এরপর হোম স্কিনে এসে আবার গেমটা অন করুন আশা করি ৬০% সমস্যা সমাধান হবে বিশেষ করে লেগ সমস্যা যদি থাকে।

এবার আসি যাদের মোবাইলে কল অফ ডিউটি মোবাইল ভার্শন টিতে হাই গ্রাফিক্স এ খেলতে পারেন না তারা Google Play Store থেকে সরাসরি GFx Tool for COD এপসটি ডাউনলোড করে নিন।
তারপর এপসটি ওপেন করে আপনার পছন্দমতো অর্থাৎ আপনার মোবাইলের ক্ষমতা অনুযায়ী গ্রাফিক্স সেটিং ঠিক করে নিন যতোটা আপনার মোবাইল সহ্য করতে পারে। 

তারপর অনেকের মোবাইল আছে কাজ করে না তারাসরি মোবাইলটি চেন্জ করে ফেলতে পারেন।  অথবা যদি আপনার মোবাইটি শক্তিশালি হন তাহলে আপনি সরাসরি মোবাইলটি ঠিক করে হার্ড রিছেট মারুন আশা করি ৯২%  ঠিক হয়ে যাবে ।

তবে আপনারা অনেক সময় নানান ভাইরাস যুক্ত এপস ইনস্টল করেন। এটা করা থেকে বিরত থাকুন।
Disqus Comments