বাঙালির হাজার বছরের আরাধ্য মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দা'র ঘোষিত "মুজিব বর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশে বৃক্ষরোপনের মাসব্যাপী আয়োজন করা হয়। 
এরই ধারাবাহিক অংশ হিসাবে আজকে শেরপুর সরকারি  কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্যোগে শহরের প্রিজম স্কুল প্রাঙ্গণে  বিভিন্ন ধরনের প্রায় ২৫ টি চারা রোপণ করা হয়।জেলা ব্যাপী এই বৃক্ষরোপন কর্মসূচির সার্বিক দিকনির্দেশনা, তত্ত্বাবধান ও পরামর্শ  দিচ্ছেন জেলা ছাত্রলীগের মেধাবী ও পরিশ্রমী ছাত্রনেতা,তরুন সংগঠক,জেলা পরিষদ চেয়ারম্যান জ্বনাব হুমায়ুন কবির রুমান মহোদয়ের আপন ভাগ্নে মুজিবুর রহমান মুজিব।

আজকের এই বৃক্ষরোপন কর্মসূচিতে  গুরুত্বপূর্ণ  ভূমিকা রাখেন অত্যন্ত পরিশ্রমী ও বিচক্ষণ ছাত্রলীগ নেতা সাজ্জাদ শাকিল ও হাসিবুল ইসলাম শান্ত ও সাজ্জাদ হাসেন। এসময় কলেজ  ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

এসময় ছাত্রলীগ নেতা শাকিল গণমাধ্যমকে জানায়,"বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্ত্বের সুনির্দিষ্ট  দিকনির্দেশনা ও মুজিব ভাইয়ের সার্বিক সহযোগিতা ও পরামর্শে আমরা ইতিমধ্যে পৌরসভার দুইটি ওয়ার্ডে সম্পন্ন করেছি এছাড়াও  প্রত্যেকটি ওয়ার্ডে পর্যায়ক্রমে বৃক্ষরোপন করবো।

শান্ত জানায় "আমাদের এই কর্মসূচি শেরপুর জেলার প্রত্যন্ত ইউনিয়নেও বাস্তবায়ন করবো বলে আশাবাদ ব্যক্ত করেন তরুণ এই ছাত্রলীগ নেতা।
এসময় ছাত্রলীগ নেতা হাছেন এই কর্মসূচিতে সবার সহযোগিতা কামনা করেন। এই সময় আরো অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইমরান তালুকদার, আকন্দ, নাইম, আরিফ,রাকিব সহ অনেকেই।

Post a Comment

Please don't use spamming and bad words here. Remember that your comment must be reviewed by the admin.